1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ১০ দফা দাবীতে ইউনিয়ন বিএনপির পথযাত্রা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ২:৪১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
মেঘনায় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ১০ দফা দাবীতে ইউনিয়ন বিএনপির পথযাত্রা

মেঘনায় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ১০ দফা দাবীতে ইউনিয়ন বিএনপির পথযাত্রা

মেঘনা (কুমিল্লা)  প্রতিনিধিঃ
কুমিল্লা মেঘনা উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি ও দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে মিছিল করতে দেখা যায়।
১১ই ফেব্রুয়ারী শনিবার বিকেল ৩ ঘটিকায় চরপাথালিয়া ওয়াল্টন মোড় থেকে বিএনপির ইউনিয়ন নেতাকর্মী ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিশাল মিছিল নিয়ে বের হয়। মিছিলটি সেন নগর বাজারে এসে শেষ হয়। মিছিলে অংশগ্রহণকারী নেতৃবৃন্দ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা,  ১০ দফার দাবি নিয়ে বর্তমান সরকারের তীব্র প্রতিবাদ জানান।
গোবিন্দপুর  ইউনিয়ন পথযাত্রা ও মিছিলের নেতৃত্ব দেন মেঘনা উপজেলা বিএনপির সদস্য সচিব, আজহারুল হক শাহীন, কুমিল্লা (উঃ) জেলা মহিলা দলের সাধারন সাধারন সম্পাদক, মেঘনা উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিলারা শিরিন।
অন্যান্যদের মধ্যে মিছিলে অংশ গ্রহণ করেন, গোবিন্দপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বসির আহমেদ, সাধারণ সম্পাদক সেলিম রেজা, সদস্য আক্তারুজ্জামান কাজল সরকার, যুবদলের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান লোদী, জামাল খান সহ ইউনিয়নের সকল অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »